1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

গ্রাহকদের সরকারী সেবা সরাসারি দেয়ার সুযোগকে কাজে লাগিয়ে এগিয়ে যেতে চায় পদ্মা ব্যাংক– মো.এহসান খসরু

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২
  • ২৩৮৯ বার পঠিত

বানিজ্য সংবাদ: পদ্মা ব্যাংক মিরপুর শাখায় অটোমেডেট চালান (এ-চালান) সিস্টেম সেবার উদ্বোধন অনুষ্ঠানে বলেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা। পদ্মা ব্যাংক লিমিটেড, মিরপুর শাখায় অটোমেটেড চালান (এ-চালান) সিস্টেম সার্ভিস-আনুষ্ঠানিক উদ্বোধন করা হল। গ্রাহকদের আগ্রহী করতেই ব্যতিক্রমী এই আয়োজন চতুর্থ প্রজন্মের ব্যাংকটি। এ-চালান সার্ভিসের আওতায় পাসোপোর্ট ফি,কোম্পানি আয়কর, ব্যক্তি আয়কর, আমদানি পণ্যের মূসক, কাস্টমস শুল্ক, ভূমি উন্নয়ন কর, দেশজ পণ্য ও সেবার মূসক, আবগারি শুল্ক-সহ সকল প্রকার সরকারি সেবার ফি জমা দিতে পারবেন কোন রকম ঝামেলা ছাড়াই। পদ্মা ব্যাংকের যে কোন শাখায় নগদে বা চেকের মাধ্যমে এ-চালানের অর্থ জমা দেয়া যাবে।

মঙ্গলবার (০৪ জানুয়ারি, ২০২২) মিরপুর শাখায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অটোমেটেড চালান সিস্টেম (এসিএস) সেবার আনুষ্ঠানিক উদ্বোধন করেন পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু। এই সময় তিনি বলেন, গ্রাহকদের সরাসরি সরকারী সেবা দেয়ার সুযোগকে কাজে লাগাবে পদ্মা ব্যাংক। ২০২১ সালটা ভালো কাটিয়েছে পদ্মা ব্যাংক, নতুন বছরেরর পথচলাটাও হবে প্রযুক্তি নির্ভর এবং আধুনিক। প্রযুক্তির সেবা কাজে লাগিয়ে গ্রাহকদেরকে ঘরে বসে ব্যাংকিং সেবা দেয়ার জন্য ব্রাঞ্চলেস ব্যাংকিং চালু করতে দ্রæত কাজ করে যাচ্ছে পদ্মা ব্যাংক। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানান পদ্মা ব্যাংক ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চিফ অপারেটিং অফিসার জাবেদ আমিন, হেড অব ইন্টার্নাল কনট্রোল এন্ড কমপ্লায়েন্স ডিভিশন মুজাহিদুল ইসলাম, মিরপুর শাখা প্রধান শামীম রাশেদ খান -সহ ব্যাংকের অন্যান্য বিভাগের উর্দ্ধতন কর্মকর্তা ও কর্মচারীরা।

সরকারী সোনালী, জনতা, অগ্রণী, রূপালী ব্যাংক ও আইসিবির মূল মালিকানায় পরিচালিত চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেড দেশজুড়ে ৫৮টি শাখার মাধ্যমে গ্রাহকদের ব্যাংকিং সেবা দিয়ে আসছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..